Sunday , 30 June 2024 | [bangla_date]
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. জনপ্রিয়
  9. জাতীয়
  10. দুর্ঘটনা
  11. দেশের খবর
  12. নির্বাচন
  13. প্রবাস
  14. বানিজ্য
  15. বিনোদন

বাসাইলে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা- লুটপাট ও মারধর

প্রতিবেদক
Admin
June 30, 2024 1:22 am

মুক্তার হাসান ঃ টাঙ্গাইলের বাসাইল উপজেলার মান্দারজানী গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র ব্যবসা প্রতষ্ঠানে হামলা, লুটপাট ও মারধরের অভিযোগ উঠেছে। অভিযোগ রয়েছে, কাউলজানী ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য মো. এখলাসের নেতৃত্বে শুক্রবার বিকেলে পুরাতন বাজার এলাকায় এ হামলা চালানো হয়। এতে ওই গ্রামের মৃত সুরুত আলীর ছেলে ফজল হক, তার চাচাত ভাই সিদ্দিক হোসেন, রফিক মিয়া ও মেহমান ভাতিজির জামাই মো. স্বপন মিয়া গুরুত্বর আহত হয়।

ফজল হক বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাবেক ইউপি সদস্য এখলাস বাজারে এসে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এর প্রতিবাদ করলে এখলাস, তার ছেলে সন্ত্রাসি, মাদকাসক্ত সজিব মিয়া ও ভাতিজা সাগর মিয়া বাঁশ, কাঠের লাঠি দেশীয় অস্ত্র নিয়ে আমার উপর হামলা করে এবং আমার দোকান ভাঙচুর ও লুটপাট চালায়।

এ সময় আমার চাচাতো ভাই রফিক মিয়া, সিদ্দিক হোসেন ও বাড়িতে বেড়াতে আসা মেহমান ভাতিজির জামাই মো. স্বপন মিয়া আমাকে বাঁচাতে এগিয়ে আসলে দুর্বৃত্তরা তাদেরকেও বেধরক পিটিয়ে মাথা ফাটিয়ে রক্তাক্ত যখম করে দেয় । এক পর্যায়ে হামলাকারীরা আমাদের দোকানে এসে নগদ অর্থসহ মালামাল লুটপাট করে। এতে আমার দুই লক্ষাধিক টাকা ক্ষতি হয়েছে। আমি এ ঘটনায় জড়িতদের বিচার দাবি করি।

আহত স্বপন মিয়া বলেন, আমি উভয় পক্ষের মারামারি ছাড়াতে গেলে এখলাস, সজিব ও সাগর আমার উপর হামলা করে মাথা ফাটিয়ে দেয় । আমার মাথায় পাঁচটি সেলাই করা হয়েছে। এছাড়াও শরীরের বিভিন্ন অংশে লাঠির আঘাতে যখম হয়েছে। আহত সিদ্দিক জানান, তাকেও পিটিয়ে শরীরের কয়েকটি স্থানে নীলা ফোলা, যখম করা হয়েছে । পরে টাঙ্গাইল গিয়ে চিকিৎসা নিতে হয়েছে ।

কাউলজানী পুরাতন বাজার সমিতির সাধারণ সম্পাদক মো. আক্কাস আলী বলেন, যতটুকু শুনেছি দুই পক্ষ মারামারি করলেও ফজল হকরা বেশি ক্ষতিগ্রস্থ্য হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য পান্নু মিয়া বলেন, বিষয়টি সামাজিক ভাবে সমাধানের চেষ্টা চলছে। সাবেক ইউপি সদস্য অভিযুক্ত মো. এখলাস বলেন, আমি অসুস্থ ও ব্যস্ত। পরে কথা বলি।

বাসাইল থানার এসআই মাহবুবুল হাসান বলেন, ৯৯৯ ফোন পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। এ বিষয়ে মামলা হলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

 

 

সর্বশেষ - রাজধানী

আপনার জন্য নির্বাচিত

আওয়ামী লীগ নয়, জিয়া, খালেদা, এরশাদ দেশ বিক্রি করেছেন : প্রধানমন্ত্রী

ফিলিস্তিনের গাজায় জাতিসংঘ পরিচালিত স্কুলে ইসরায়েলি হামলায় ১৬ জন নিহত

বিএনপি-জামায়াতের তান্ডবে আহতদের দেখতে ঢামেক হাসপাতালে প্রধানমন্ত্রী : আহতদের সুচিকিৎসার নির্দেশ

জনসম্পৃক্ততা বিঘ্নিত না করে ভিভিআইপিদের নিরাপত্তা নিশ্চিতের নির্দেশ রাষ্ট্রপতির

রোহিঙ্গা প্রত্যাবাসন শুরুতে ইতিবাচক মিয়ানমার : মোদির সাথে বিমসটেক পররাষ্ট্রমন্ত্রীদের সাক্ষাত

এখনো দেশে সচেতনতার অভাবে অনেক মানুষ বিভিন্ন দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হচ্ছে : প্রধান বিচারপতি

প্রধান উপদেষ্টা ড. ইউনূসকে এরদোগানের ফোন

নিহতদের পরিবারের সদস্যদের প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা প্রদান

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ইন্টারনেটের অভাবনীয় শক্তি কাজে লাগাতে হবে : পলক

রংপুর এখন রণক্ষেত্র- নিহত দুই জন