লাউহাটীর সাবেক ইউপি চেয়ারম্যান ফিরোজ চিহ্নিত সন্ত্রাসী ও চাঁদাবাজ তার খুটির জোড় কোথায় ?

55

স্টাফ রিপোর্টারঃ
লাউহাটীর সাবেক ইউপি চেয়ারম্যান ফিরোজ চিহ্নিত সন্ত্রাসী ও চাঁদাবাজ । সে দীর্ঘদিন যাবত এলাকায় তার দুই ছেলে সারুফ,মারুফ ও ভাগিনা রনিসহ এক সন্ত্রাসী বাহিনী মাধমে সন্ত্রাসী কর্মকান্ড, চাঁদাবাজিসহ নানা অপকর্ম চালিয়ে আসছে। কিন্তু স্থানীয় প্রশাসনের চোখ ফাকি দিয়ে সে কিভাবে এসব কর্মকর্ম করে যাচ্ছে জনগনের কাছে এ প্রশ্ন দেখা দিয়েছে। তার খুটির জোড় কোথায় ?
সন্ত্রাসী বাহিনীর মাধ্যমে পিটিএম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারুনুর রশিদ বুধবার সকালে লাউহাটীর সাবেক ইউপি চেয়ারম্যান ফিরোজ বাহিনীর হামলায় গুরুতর আহত হয়েছে। তাকে মুমুর্ষ অবস্থায় স্থানীয় লোকজন উদ্বার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করেছেন। এ ঘটনায় এলাকায় তীব্র প্রতিবাদের ঝড় বইছে।
জানা যায়, গত সপ্তাহে লাউহাটীর আল-রাজি উচ্চ বিদ্যালয় বনাম পিটিএম উচ্চ বিদ্যালয়ের ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। খেলার শেষ পর্যায় দু’পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এরই জের ধরে বুধবার ১৪ সেপ্টম্বর লাউহাটীর সাবেক চেয়ারম্যান ফিরোজ তার ছেলে মারুফ, সারুফ ভাগিনা রনি সহ সন্ত্রাসী বাহিনীরা পিটিএম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারুনকে তার অফিস থেকে জোড়পৃর্বক তুলে নেয় এবং অঞ্জাতস্থানে নিয়ে ব্যাপক মারধর করে। এক পর্যায় প্রধান শিক্ষক গুরুতর আহত হয়ে ঞ্জান হারিয়ে ফেলে। পরে ফিরোজ বাহিনী প্রধান শিক্ষক হারুনকে মুমুর্ষ অবস্থায় রাস্তায় ফেলে চলে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্বার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করে। এ ঘটনার পর থেকেই এলাকায় ব্যাপক আলোচনা সমালোচনার ঝড় বইছে ফিরোজ বাহিনীর বিচারের দাবিতে। উল্লেখ্য লাউহাটীর সাবেক ইইপি চেয়ারম্যান ফিরোজ দীর্ঘদিন যাবত তার বাহিনী দিয়ে সন্ত্রাসী কর্মকান্ডসহ ব্যাপক চাঁদাবাজি করে আসছে। প্রধান শিক্ষক হারুনকে লাঞ্জিত করার ঘটনায় মামলার প্রস্ততি চলছে বলে জানা গেছে। লাউহাটীর সাবেক ইউপি চেয়ারম্যান ফিরোজ এর সন্ত্রাসী কর্মকান্ড, চাঁদাবাজি ও নানা অপকর্মের বিরুদ্বে খুব দ্রæত এলাকাবাসী সংবাদ সম্মেলনের মাধ্যমে তার সুবিচার দাবি করবেন বলে এলাকাবাসী সুত্রে জানা গেছে।


সম্পাদক ও প্রকাশকঃ রেফাজুর রহমান
ঠিকানাঃ রহমানিয়া ইন্টারন্যাশনাল কমপ্লেক্স,টয়েনবি সার্কুলার রোড,মতিঝিল,ঢাকা-১০০০
ফোনঃ PABX-02-47121714,মোবাইল: 01317-084978
ইমেইলঃ dailykalersrot24@gmail.com